Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়ের ব্যাপারে আশাবাদী সাদ এরশাদ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১:০৫ পিএম

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী সাদ এরশাদ জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি আজ সকালে রংপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র ঘুরতে এসে সাংবাদিকদের এ কথা বলেন।

সাদ এরশাদ সাংবাদিকদের প্রশ্ন উওরে বলেন, নির্বাচন সুষ্ঠ হচ্ছে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতিও বাড়ছে। আমার বাবার মত আমার সাথেও রংপুরের সাধারণ জনগণ আছে সেহেতু আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

বিএনপি’র প্রার্থী রিটা রহমানের অভিযোগ মিথ্যা দাবী করে সাদ বলেন, অন্য প্রার্থীরা তাদের পরাজয় বুঝতে পেয়ে নির্বাচন নিয়ে মিথ্যাচার করছেন।
উল্লেখ্য, নির্বাচনে এরশাদ পুত্র সাদ এরশাদ লাঙ্গল প্রতীক, বিএনপি’র প্রার্থী রিটা রহমান ধানের শীষ প্রতীক, স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ মোটর গাড়ি প্রতীক, এনপিপি’র শফিউল আলম আম প্রতীক, গণফ্রন্টের কাজী মাঃ শহীদুল্লাহ মাছ প্রতীক এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে প্রতিদ্বদ্বিতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন