Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বেগমগঞ্জে সন্ত্রাসী সুমনসহ আটক- ৫

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

বেগমগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে পৃথক অভিযান চালিয়ে সন্ত্রাসী সুমন বাহিনীর প্রধান সুমনসহ ৫ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, মোবাইল, মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।
গতকাল ভোর রাতে র‌্যাব ও পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে- সুমন বাহিনীর প্রধান সুমন, তার সহযোগী রোমন, আরজু, লক্ষ্মীপুর জেলার চরআলী আহসান গ্রামের বাবুল সরদারের ছেলে সবুজ হোসেন ও একই এলাকার মো. শুকুর খাঁর ছেলে শফিকুল ইসলাম স্বপন। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী সুমন বাহিনীর প্রধান সুমন ও তার দুই সহযোগীকে আটক করে পুলিশ। অপরদিকে র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল চৌমুহনী চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা, একটি মোবাইল, ৩টি মোটরসাইকেল ও ইয়াবা বিক্রির ২১ হাজার ১৯০ টাকা নগদসহ তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
কৃষি কর্মকর্তাকে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার  
নীলফামারী জেলা সংবাদদাতা ঃ নীলফামারীর জলঢাকা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাদেকুজ্জামানকে মারধরের ঘটনায় জলঢাকা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও কাঁঠালী ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনকে গ্রেফতার করছে জলঢাকা থানা পুলিশ। মঙ্গলবার রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে জেলা শহরে নিয়ে আসা হয় বলে জানা গেছে। এর আগে সোমবার বিকেলে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাদেকুজ্জামান নিজে বাদী হয়ে সোহরাব হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ১৫ থেকে ২০ জনকে আসামি করে জলঢাকা থানায় মামলাটি দায়ের করেন।
থানায় দায়ের করা মামলার সূত্র মতে, সরকারিভাবে ধান ক্রয়ের তালিকাভুক্তিকে কেন্দ্র করে গত রবিবার দুপুর ১.৪০টার দিকে কাঁঠালী ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন অপরিচিত ১৫ থেকে ২০ ব্যক্তিকে সঙ্গে নিয়ে জলঢাকা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাদেকুজ্জামানকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে তার কার্যালয়ে প্রবেশ করেন। এসময় সোহরাব হোসেনের হাতে থাকা লাঠি দিয়ে অতর্কিতভাবে তিনি ওই কর্মকর্তাকে মারপিট শুরু করেন এবং হত্যার উদ্দেশ্যে দুই হাত দিয়ে গলা টিপে ধরেন। এ সময় হরেন্দ্র নাথ রায় ও জাহাঙ্গীর আলম নামের দুই উপ-সহকারী কৃষি কর্মকর্তার ওপর চড়াও হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগমগঞ্জে সন্ত্রাসী সুমনসহ আটক- ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ