Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোট সুষ্ঠু হচ্ছে : সাদ এরশাদ

রংপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ২:০৮ পিএম

রংপুর ৩ (সদর) আসনের উপনির্বাচনের জাতীয় পার্টির প্রার্থী রাহগির আল মাহি সাদ এরশাদ বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে। ভোটার উপস্থিতি আপাতত কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে পারে।

আজ শনিবার (৫ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। এছাড়া তিনি আরও অন্যান্য ভোটকেন্দ্র ঘুরে দেখেন। তিনি বলেন, ভোটারদের মাঝে যে সাড়া পেয়েছি তাতে জয়লাভের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

এসময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফকরুজ্জামান জাহাঙ্গীরসহ দলের নেতারা তার সঙ্গে ছিলেন। এদিকে উপনির্বাচনে ভোটার উপস্থিতি একেবারে কম হওয়ায় নির্বাচনী কর্মকর্তারা অলস সময় পার করতে দেখা গেছে।

এর আগে আজ সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ইতোমধ্যে ভোটগ্রহণ উপলক্ষে নির্বাচনী এলাকায় ঘোষণা করা হয়েছে সাধারণ ছুটি। নিষেধাজ্ঞা দেয়া হয়েছে যান চলাচলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন