Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঢাবিতে "দুর্নীতি বিরোধী পথযাত্রা" অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ২:৩১ পিএম

সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে "দুর্নীতি বিরোধী পদযাত্রা" অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নেতারা অংশ নেন।

আজ শনিবার (০৫ অক্টোবর) দুপুরে ডাকসুর ব্যানারে এই পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রাটি ডাকসু ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ঘুরে টিএসসি চত্বর হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এসময় তারা জাতীয় পতাকা ও দুর্নীতিবিরোধী স্লোগান সংবলিত বিভিন্ন প্ল্যাকার্ড বহন করে।

ডাকসুর স্বাধীনতা-সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরীর নেতৃত্বে ডাকসুর সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, মুহাম্মদ মাহমুদুল হাসান, নজরুল ইসলাম ও রফিকুল ইসলাম সবুজসহ শতাধিক শিক্ষার্থী পদযাত্রায় অংশ গ্রহণ করেন। পদযাত্রা শেষে শহীদ মিনার প্রাঙ্গণে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন আয়োজকরা।

সাদ বিন কাদের চৌধুরী বলেন, 'দেশের দুর্নীতি নিমূর্লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অভিযানকে আমরা স্বাগত জানাই।'

তিনি বলেন, 'এর আগে কেউই নিজ দলের নেতাদের বিরুদ্ধে এই ধরনের অভিযান পরিচালনা করতে পারেনি। আমরা বিশ্বাস করি, এই চলমান অভিযান অব্যাহত থাকবে। দেশরত্ন শেখ হাসিনা এটা করেছেন। এই দুর্নীতি বিরোধী অভিযানকে আরও বেগবান করতে ছাত্র সমাজ ঐক্যবদ্ধ থাকবে। দুর্নীতিবিরোধী এই অভিযানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রসমাজ বদ্ধপরিকর।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ