Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরিবহন শ্রমিকদের সংবাদ সম্মেলন

তিন জেলায় দূরপাল্লার বাস চলাচল বন্ধ

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

পঞ্চগড় জেলা সংবাদদাতা : সরকারি গেজেট অনুযায়ী নিয়োগপত্রসহ বেতনভাতা বৃদ্ধির দাবিতে সংবাদ সম্মেলন করেছে পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলার পরিবহন শ্রমিকরা। গতকাল (বুধবার) দুপুরে মোটর শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে পঞ্চগড় বাস টার্মিনালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে তিন জেলার চারটি সংগঠনের শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, পঞ্চগড় থেকে ঢাকা যাতায়াতকারী দূরপাল্লার বাসের চালকসহ শ্রমিকদের কোন নিয়োগপত্র নেই। এছাড়া তাদের বেতনভাতা রাজশাহী, চট্টগ্রামসহ অন্য এলাকার তুলনায় অনেক কম। এ সব বৈষম্যের প্রতিবাদে পঞ্চগড়-ঠাকুরগাঁও এবং দিনাজপুরের শ্রমিকরা ৭ জুন থেকে কর্মবিরতি শুরু করে। ওইদিন থেকে তিন জেলা হানিফ এন্টারপ্রাইজ, নাবিল পরিবহন, শ্যামলী, ডিপজল, বাবলু, কেয়াসহ দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়ে যাত্রীরা। সংবাদ সম্মেলনে পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলা মোটর শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক ও দিনাজপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী লিখিত বক্তব্য পাঠ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহন শ্রমিকদের সংবাদ সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ