Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কালিগঞ্জে বাস ও মটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ১২

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৪:১০ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাজী সাইদুর রহমান (৫৬) নামে এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে কালিগঞ্জ উপজেলা সদরের পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজী সাইদুর রহমান উপজেলার মৌতলা গ্রাামের কাজী এমদাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা-কালিগঞ্জ সড়ক সংলগ্ন ওই পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে মটর সাইকেল চালক সাইদুর রাস্তা পার হওয়ার সময় সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মটরসাইকেল চালক সাইদুর। দ্রæত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে আনা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসে থাকা আরো অন্তত ১২জন যাত্রী আহত হন। এর মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক। আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ