Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৪:২৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পরে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম মোঃ রাতুল (১২) সে গোলজারবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছিল। তার বাবার নাম মোঃ রাসেল । বাড়ি জিনজিরা ইউনিয়নের গোলজারবাগ গ্রামে। আজ শনিবার(০৫অক্টোবর) দুপুর ২টার সময় গোলজারবাগ টাওয়ারঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় রাতুলের লাশটি উদ্ধার করা হয়। পরিবারের কোন অভিযোগ না থাকায় রাতুলের লাশটি ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মশিউর রহমান নয়ন জানান, গত শুক্রবার(০৪অক্টোবর) দুপুরে নিহত রাতুল তার বন্ধুদের সাথে বুড়িগঙ্গায় গোসল করতে নেমে নিখোঁজ হয় । অনেক খোঁজাখুঁজি করার পরেও তার কোন সন্ধান পায়নি পরিবারের লোকজন। আজ হঠাৎ ওই ঘাট এলাকার একটু দুরে রাতুলের লাশ ভেসে উঠে। এসময় লোকজন থানয় খবর দেয়। এতে আমরা দ্রæত ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় বুড়িগঙ্গা নদী থেকে লাশটি উদ্ধার করি। খবর পেয়ে রাতুলের বাবা রাসেল ঘটনাস্থলে এসে তার সন্তানের লাশ সনাক্ত করেন। তার কোন অভিযোগ না থাকায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশক্রমে লাশটি ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ