Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

তেঁতুলিয়ায় বাস চাপায় সাত বছরের শিশুর মৃত্যু

দ্রুতগতিতে পালানোর সময় বাস খাদে পড়ে ৭ যাত্রী আহত

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৬:০৮ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যাত্রীবাহী মিনিবাসের সাথে মোটরসাইকেলের ধাক্কায় মটর সাইকেল আরোহি রিসা আক্তার (৭) নামের এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় শিশুটির বাবাও গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তেঁতুলিয়া উপজেলার সাতমেড়া এলাকায় বাংলাবান্ধা-ঢাকা জাতীয় মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। রিসা স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেণীর শিক্ষার্থী ছিল। এদিকে দূর্ঘটনার পর দ্রæত গতিতে পালাতে গিয়ে বাস খাদে পড়ে ৭ যাত্রী আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া উপজেলার সাতমেরা এলাকার রবিউল ইসলাম মাদরাসা ছুটির পর তার মেয়ে রিসাকে নিয়ে মটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মটরসাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় জেমকন লিমিটেডের পোল তৈরীর কারখানার সামনে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে আসা একটি যাত্রীবাহী মিনিবাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয়রা প্রায় দুই ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

এদিকে ঘটনার পর মিনিবাসটি দ্রæত গতিতে পালানোর সময় ঘটনাস্থলের এক কিলোমিটার দুরে মাগুড়মারী চৌরাস্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ধারে খাদে পড়ে যায়। এতে বাসের ৭ যাত্রী আহত হন। আহতদের কয়েকজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল্লাহ হেল বাকী বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা আছে। নিহত শিশুকে আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ