Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলের কিশোর সাগর হত্যা রহস্য উদঘাটন করেছে যশোর পিবিআই, দুই সহপাঠী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৭:২৮ পিএম

যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নড়াইলের কিশোর সাগর দাস হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে। হত্যাকাণ্ডে জড়িত সহপাঠী দুই আসামি নড়াইল সদরের উজিরপুর কুলইতলা গ্রামের কালিপদ দাসের ছেলে তপন দাস ও চিত্তরঞ্জন দাসের ছেলে মিলন দাসকে আটক করেছে। গাঁজা বিক্রির টাকা না পাওয়া ও প্রেমঘটিত বিষয় নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পিবিআই জানিয়েছে। নিহত সাগর দাস নড়াইল সদরের কুলইতলা গ্রামের বুদোই দাসের ছেলে। 

পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন জানান, গত ২৮ আগস্ট নড়াইলের ধোপাখোলা গ্রামের জিল্লুর রহমানের বাড়ির পাশ থেকে সাগর দাসের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাগরের পিতা বুদোই দাস নড়াইল থাকায় একটি হত্যা মামলা দায়ের করেন। পিবিআই যশোরে এই হত্যা মামলাটির তদন্তভার গ্রহণ করে। তদন্তভার গ্রহণের পর তদন্ত কর্মকর্তা এসআই দ্বৈপায়ন মন্ডল সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার এলাকা থেকে দুই আসামি তপন দাস ও মিলন দাসকে গ্রেফতার করে শনিবার নড়াইলের আদালতে সোপর্দ করেছে।

পিবিআই জানিয়েছে, নিহত সাগর দাস এবং আসামি তপন ও মিলন বন্ধু ছিল। সাগর আসামি তপনের কাছ থেকে বাকীতে গাঁজা কিনে সেবন করতো। গাঁজা বিক্রির ৫ হাজার টাকা বকেয়া হওয়ায় তপন টাকা জন্য চাপ দেয়। সাগর টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেয়। ২৭ আগস্ট সন্ধ্যারাতে বাড়ি থেকে সাগর সাইকেল নিয়ে বের হয়। রাতে তপন ও মিলন তাদের আরও দুই সঙ্গী নিয়ে ধোপাখোলার মাঠে সাগরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। এরপর লাশ প্রেমিকা বন্যার বাড়ির পাশে পাটগাদা ও কলাগাছের নিচে ফেলে দেয়। পরদিন লাশ উদ্ধার হলে আসামিরা সাগরের বাড়িতে গিয়ে কান্নাকাটি করে স্বজনদের সান্ত¦নাও দিয়ে আসে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ