Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে বিএনপি নেতার পূজামন্ডপ পরিদর্শন

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সনাত ধর্মাবলিম্বদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। সংখ্যা লঘু বলতে কিছু নাই আমরা সবাই ভাই ভাই। যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করব এবং আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য আমরা সন্ত্রাস, মাদক, দুর্নীতি, জুয়া নির্মূলের জন্য মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। গত ৪ অক্টোবর বিকালে বাজারে অবস্থিত শ্রীপুর পৌর সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর পুজা মন্ডবের সভাপতি হরি নারায়ন চৌহান, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক। আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল কবির মন্ডল আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু, গাজীপুর জেলা যুবদলের সহ-সভাপতি বিল্লাল হোসেন, গোসিংগা ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক ফেরদৌস আহম্মেদ বাবুল, পৌর শ্রমিক দলের সভাপতি আলম হোসেন ভুইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ