Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

কোচিং বাণিজ্য বন্ধের দাবিতে কলাপাড়ায় মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

‘হারিয়ে যাচ্ছে শিশুদের খেলার মাঠ, হারিয়ে যাচ্ছে শিশুদের ধর্মীয় শিক্ষা, হারিয়ে যাচ্ছে শিশুদের ইতিহাস-ঐতিহ্যের সাংস্কৃতিক কার্যক্রম’ এই শ্লোগানকে সামনে রেখে কলাপাড়ায় নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির উদ্যোগে স্কুল ও কলেজে কোচিং বাণিজ্য বন্ধের দাবিতে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরি পট্টিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল সাড়ে দশটায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নাগরিক অধিকার সংরক্ষন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক তাবিদ আদনান বাদলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নাগরিক সংরক্ষণ উপজেলা শাখার সভাপতি প্রভাষক নিজাম উদ্দিন, মানিকমালা খেলাঘর আসরের সভাপতি ও কাউন্সিলর মনোয়ারা বেগম, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টাস ইউনিটির অর্থবিষয়ক সম্পাদক রাসেল কবির মুরাদ, নাগরিক সংরক্ষণ উপজেলা শাখার সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি দিবাকর সরকার পিন্টু, সংবাদ কর্মী নীল রতন কুন্ডু নিলয়, অভিভাবক প্রতিনিধি মতিউর রহমান খান, নাগরিক সংরক্ষণ উপজেলা শাখার সাধারন সম্পাদক সোয়েবুর রহমান সোয়েব, অভিভাবক প্রতিনিধি নুরআলম প্রমুখ।

বক্তারা বর্তমান সরকারের কোচিং বানিজ্য বন্ধের গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়ে সারাদেশের ন্যায় কলাপাড়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাশ চলাকালীন সময় শিক্ষকদের যথাযথ পাঠদান নিশ্চিতের দাবি জানান এবং তারা এসব যৌক্তিক দাবি পুরনে স্থানীয় প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন