Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাছ মারলেন সিইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৯:৩২ পিএম

রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনের দিন ভবনের লেকে মাছ শিকার করেছেন সিইসি কেএম নুরুল হুদা। আজ শনিবার সকাল ৯টায় শুরু হয় রংপুর-৩ আসনের ভোটগ্রহণ আর শেষ হয় বিকেল ৫টায়। ভোটগ্রহণ শুরুর পর থেকেই খবর আসতে থাকে ভোটারদের উপস্থিতি খুব কম। নেই কোনো সহিংস ঘটনা কিংবা কারচুপির অভিযোগও। সিদ্ধান্ত হয় ভবনের লেকে মাছ শিকারের।

রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ও নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মাঝের লেকের অবস্থান। সেখানে চাষ করা হয় পাঙ্গাস, তেলাপিয়াসহ কার্প জাতীয় দেশি-বিদেশি মাছ। সেখানে বিকেল সোয়া তিনটার দিকে আসেন সিইসি কেএম নূরুল হুদা, শাহাদাত হোসেন চৌধুরী, ইসি সচিব মো. আলমগীর ও অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান। সঙ্গে আসেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিইসি প্রথম হন মাছ শিকারে, মরশিতে তুলে আনেন একটি পাঙ্গাস। দ্বিতীয় হন ইসি সচিব মো. আলমগীর, তারপর কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী। পাঁচটা বাজার আগেই মাছগুলো ভাগ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ