Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকআপ-প্রাইভেটকার সংঘর্ষে আশুলিয়ায় গার্মেন্টস কর্মকর্তা নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১১:১১ এএম

সাভারের আশুলিয়ায় পানির জার বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তাজিমুল ইসলাম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত তাজিমুল ইসলাম আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোজিং লিমিটেডের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের কারখানার এজিএম তাজিমুল ইসলাম প্রাইভেটকারে করে অফিসের উদ্দেশে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পানি ভর্তি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাজিমুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এছাড়া প্রাইভেটকারের চালক ও পানিবাহী পিকআপ ভ্যানের চালকসহ তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ