Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মধ্যরাতে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা পুলিশের, এসআই প্রত্যাহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১১:২৯ এএম

রাজধানীর আজিমপুরে বাসায় ফেরার সময় এক সাংবাদিকের ভাইকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। একইসঙ্গে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলেও ভুক্তভোগী জানিয়েছেন। লালবাগের উপ কমিশনার মুনতাসিরুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় পুলিশের এসআই কালামকে প্রত্যাহারের আদেশ দেয়া হয়েছে।

জানা যায়, শনিবার সন্ধ্যার পর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন কনভেনশন হলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেনের বিবাহোত্তর সংবর্ধনা ছিল। অনুষ্ঠান শেষ করে বাসার দিকে রওনা দিতে দিতে মধ্যরাত হয়ে যায়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নরসিংদীর গ্রামের বাড়ি থেকে আসা তার বড় ভাই জাহাঙ্গীর আলম (৩৫) ও ভাতিজা রিয়াদ (২১) সিএনজি অটোরিকশায় চড়ে রাত ১টার দিকে আজিমপুরের বটতলা এলাকায় বাসার সামনে এসে নামেন।

তখন লালবাগ থানার এসআই কালামের নেতৃত্বে কয়েকজন পুলিশ এসে তাদের কাছে জানতে চায়, এত রাতে বাইরে কেন? তারা বিয়ের অনুষ্ঠানের কথা জানালেও তাদের পুলিশের গাড়িতে উঠতে বলে। অটোরিকশা থেকে দু’জনকে নামিয়ে পুলিশ বলে, ‘তোদের কাছে ইয়াবা আছে।’ পুলিশের গাড়িতে উঠতে না চাওয়ায় তাদের মারধর করা হয়।

এ সময় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেনের গাড়ি এসে পৌঁছালে তিনি নেমে জানতে চান, কেন মারা হচ্ছে? এ সময় পুলিশের সঙ্গে কিছুক্ষণ বাকবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর সেখানে আসেন লালবাগ থানার পরিদর্শক আসলাম। তিনি এসেই এনটিভি নিউজের সাংবাদিক ফখরুল শাহীনকে থাপ্পড় মারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ