Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আশুলিয়ায় পিকআপ ভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত, আহত ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:২২ পিএম

আশুলিয়ায় একটি পানিবাহিত ভ্যানের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষের ঘটনায় এক গার্মেন্টস কর্মকর্তা মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
রবিবার সকাল সাড়ে সাতটার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাঙ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত তাজিমুল ইসলাম (৩৫)আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোজিং লিমিটেড এর সহকারি জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে সাতটার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের কর্মকর্তা তাজিমুল ইসলাম প্রাইভেটকারযোগে আশুলিয়া উদ্দেশ্যে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় আসলে বিপরীত দিক ঢাকা থেকে আসা অপর একটি পানি ভর্তি পিকআপভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মারা যান গার্মেন্টস কর্মকর্তা তাজিমুল ইসলাম। এছাড়া এ ঘটনায় প্রাইভেট কারের চালক ও পানিবাহী পিকআপ ভ্যানের চালকসহ ৩ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ সম্পন্ন করি এবং নিহতের মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।
এছাড়া আশুলিয়া থানা পুলিশের একটি রেকার গাড়ি দুটিকে উদ্ধার করে রাস্তা থেকে সরিয়ে নিয়ে আসেন। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ