Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:৪১ পিএম

হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভায় ৪০ টি মণ্ডপে শান্তিপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার রাতে ফুলপুরে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, জেলা আওয়ামীলীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে পূজা মণ্ডপের খোজ খবর নেন ও নগদ অনুদান দেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন ও হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়ের সময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, শারদীয় দুর্গাপূজা একটি সার্বজনীন উৎসব। এ উৎসব বাংলাদেশের ঐতিহ্য। সারাদেশে উৎসবমুখর পরিবেশে এ উৎসব পালিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ