Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের রাজারহাটে তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনায় ১০জন নিখোঁজ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ২:০৩ পিএম | আপডেট : ৪:৩১ পিএম, ৬ অক্টোবর, ২০১৯

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তিস্তা নদীতে যাত্রী পারাপারের সময় খেয়া নৌকা ডুবির ঘটনায় অন্তত ১০ জন নিখোঁজ হয়েছে। চলছে ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান। পরে আড়াইটার দিকে ঘটনার প্রায় ৩ কিলোমিটার ভাটিতে জান্নাতী নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। 

রাজারহাট থানার ওসি কৃষ্ণ চন্দ্র সরকার জানান, রোববার (০৬ অক্টোবর) দুপুর ১১টার দিকে উপজেলার বুড়িরহাট স্পারের কাছে এই নৌকা ডুবির ঘটনা ঘটে। বুড়িরহাট স্পারের কাছে খেয়া ঘাট থেকে ৪০ জন যাত্রী নিয়ে একটি নৌকা তিস্তা নদী পাড়ি দেয়ার সময় ডুবে যায়। এতে ৩০ জন সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও এখনো ১০ জনের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। দুর্ঘটনার শিকার নৌকার মাঝি আকবর আলী জানান, টি-বাঁধের মাথায় ধাক্কা লেগে নৌকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। এরপর প্রবল ¯্রােতে নৌকাটি ডুবে যায়। এরপর আর কিছু মনে নেই।
রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক প্রধান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বিষয়টি দুঃখজনক। কুড়িগ্রাম ও রংপুরের ফায়ার সার্ভিস টিম নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করেছে। কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন ঘটনান্থল পরিদর্শণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকাডুবি


আরও
আরও পড়ুন