Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পাবনায় জুয়া খেলার অভিযোগে ১১ জন আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ২:২৫ পিএম

পাবনা সদর উপজেলার চর কোমলপুর এলাকায় অভিযান চালিয়ে তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১১জনকে আটক করেছে সদর থানা পুলিশ।
পুলিশ জানায়, গোপন সূত্রে খবর আসে যে সদর উপজেলার চর কোমলপুর পদ্মা কলেজ সংলগ্ন একটি পরিত্যাক্ত হোটেলে কতিপয় ব্যক্তি তাস দিয়ে জুয়া খেলছে। এই সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) নাছিম আহম্মেদের নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল ঐ হোটেলে রাতে অভিযান চালায়। এ সময় তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১১ জনকে আটক করা হয়। ঘটনা স্থান থেকে ১২ হাজার ২ শত ৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতরা হলো- সদর উপজেলার চর গোবিন্দপুর এলাকার হাবিবরের পুত্র খাজা (৪২), নফছার প্রামাণিকের পুত্র সাইফুল ইসলাম (৩৫), মৃত আজিত মন্ডলের পুত্র শামীম মন্ডল (৪২), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চর আড়ীবাধা গ্রামের মোহাম্মদ প্রামাণিকের পুত্র জিয়ারুল প্রামাণিক (৩২), মৃত ওহাব প্রাং এর পুত্র ইসমাইল(৩৫), আহম্মদের পুত্র আজাদ মন্ডল (৩৩), চর কোমরপুর গ্রামের সোবহানের পুত্র বকুল (২৮), মৃত লুৎফরের পুত্র হান্নান (৩৮), মৃত লোকমান মন্ডলের পুত্র মামুন মন্ডল (২৫), চর রাধাকান্তপুর গ্রামের মৃত- আক্কাস প্রাং এর পুত্র মিরাজুল (৩০), মবেদ মন্ডলের পুত্র রমজান মন্ডল (৪০)
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম,পিপিএম) এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের তত্বাবধানে পাবনা সদর থানা এলাকাকে সন্ত্রাস,মাদক ও জুয়া মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ধৃতদের আজ পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ