Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পূজা দেখে ফেরার পথে গোপালগঞ্জে পুলিশ সদস্য নিহত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ২:৪০ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম সম্রাট বিশ্বাস (২৫)। তিনি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার চর পদ্মবিলা গ্রামের কেশব লাল বিশ্বাসের ছেলে। নিহত সম্রাট রাজধানীর মিরপুর থানায় কনেস্টবল পদে কর্মরত ছিলেন। শনিবার (৫ অক্টোবর) রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার গেড়াখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সম্রাটের ভাই লিটন বিশ্বাস (২০) গুরুতর আহত হয়েছেন।

গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) আনোয়ার হোসেন জানান, দূর্গা পূজা উপলক্ষে ছুটিতে বাড়ি এসেছিলেন কনেস্টবল সম্রাট বিশ্বাস। শনিবার রাতে বিভিন্ন স্থানে দূর্গা প্রতিমা দেখে ভাই লিটনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সম্রাট। এসময় ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার গেড়াখোলা ব্রিজের কাছে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের ধাক্কায় সম্রাট ঘটনাস্থলেই নিহত হন ও তার ভাই লিটন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহত লিটনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ