Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ভোট কেন্দ্রে কারচুপি হলে কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে -নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৫:৫৯ পিএম

বুকে সাহস নিয়ে নিজেদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করবেন। আমি অবাধ-সুষ্ঠ ও শান্তিপুর্ন নির্বাচন দেখতে চাই। যে সকল কেন্দ্রে কারচুপির ঘটনা ঘটবে সে কেন্দ্র গুলো সাথে সাথে বন্ধ করে দেওয়া হবে। একটি সুন্দর ভোট উপহার দেয়ার প্রস্তুতি গ্রহন করুন। যাতে কোন দল আমাদের বিরুদ্ধে ভোট কারচুপির ঘটনা নিয়ে আঙ্গুল তুলতে না পারে।
গতকাল রোববার দুপুরে ঝিনাইদহের মহেশপুরে জেণলা পরিষদ অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষন কর্মশালায় নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম উপরোক কথা বলেন।
ঝিনাইদহ জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আরিফ উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষন কর্মশালায় বিশেষ অতিথি খুলনা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী, জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম ,জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল, উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আল এমরান প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখঃ ১৪ অক্টোবর মহেশপুর উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচনে ১১২টি কেন্দ্রে ২ লাখ ৯১হাজার ভোটার তাদের মূল্যবান ভোটাধিকার প্রদান করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ