Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরন করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৬:১২ পিএম

বাণিজ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা -১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দুর্নীতি মুক্ত, ক্ষুধা মুক্ত একটা সোনার বাংলা প্রতিষ্ঠা করবে সোনার বাংলা গড়ার এবং গনতান্ত্রিক অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ হবে দূর্নীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত , মাদক মুক্ত। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলছে।
এসময় তিনি বলেন অপরাধী কাউকে ক্ষমা করা হবেনা সে যেই হউক। অপরাধী বিরুদ্বে অভিযান চলমান থাকবে। দলের অঙ্গ সংগঠনে চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে বলেন, যে অপরাধ করুক যদি আমিও অপরাধ করি কেউ ক্ষমা পাবে না।
আজ (৬ অক্টোবর) দুপুরে ভোলার গাজীপুরের নিজ বাসভবনে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওআমীলীগের সভাপতি সম্পাদকদের সাথে মতবিনিময়ে কালে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সম্পাদক আবদুল মমিন টুলু,ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা মোশারেফ হোসেন,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।



 

Show all comments
  • ahammad ৬ অক্টোবর, ২০১৯, ৭:০৫ পিএম says : 0
    জনাব বঙ্গবন্দু চোরের খনি মুক্ত করতে পারেন নাই,তার কন্যা চেষ্টা করতেছেন ঠিকই। তবে শেষ রেজাল্ট যেন আই ওয়াস নাহয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ