Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজবাড়ীতে এনআরবিসি ব্যাংকের ৬৯তম শাখার যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৭:১৭ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রাজবাড়ী সদরে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। মৃধা মার্কেটে (দ্বিতীয় তলা) রোববার (৬ অক্টোবর) ৬৯তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মো. আখতারুল ইসলাম বাচ্চু, কাজী রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি ইরাদাত আলী, রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন।

সংসদ জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী জেলায় কৃষিনির্ভর শিল্প কারখানা গড়ে ওঠার অপার সম্ভাবনা রয়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন, এনআরবিসি ব্যাংক এক্ষেত্রে কৃষিশিল্প গড়ে তুলতে পৃষ্ঠপোষকতা করবে। কাজী কেরামত আলী বলেন, এনআরবিসি ব্যাংক তার এসএমই সেবার মাধ্যমে এই অঞ্চলে ক্ষুদ্র উদ্যোক্তা তৈরিতে ভূমিকা রাখতে পারে।

অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা ও মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সিকিউরিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ফরহাদ সরকার, রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নাজমুল হাসান, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘প্লানেট’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন