Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

সম্রাটকে নিয়ে যাওয়ার সময় হঠাৎ সমর্থকদের স্লোগান-হট্টগোল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৭:৫১ পিএম

সারাদিনই কাকরাইলে যুবলীগের কার্যালয়ে ছিলো পিনপতন নীরবতা। নিজ কার্যালয়ে একরকম ‘বন্দি’ ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

কিন্তু রোববার (০৬ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টায় কার্যালয় থেকে সম্রাটকে নিয়ে র‌্যাব সদস্যরা নামতেই হঠাৎ স্লোগান ও হট্টগোল শুরু করে দেন তার সমর্থকরা।

এ সময় তারা- ‘সম্রাট ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘সম্রাট ভাইয়ের মুক্তি চাই’- এরকম বিভিন্ন স্লোগান দিয়ে বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরির চেষ্টা করেন। পরে পুলিশ ধাওয়া করলে পালিয়ে যায় তারা।

এর আগে দুপুর থেকে সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। পরে সম্রাটের কার্যালয় থেকে ১১০০ পিস ইয়াবা, ১৫ বোতল বিদেশি মদ, কয়েকটি ইলেক্ট্রিক টর্চার মেশিন, চাইনিজ পিস্তল, ৫ রাউন্ড গুলি, ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়।

এদিকে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্ত আইন ২০১২ এর ধারা ৩৪(খ) এর আওতায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে মাদক ও অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো কাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ