Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পরাজিত ভাইয়ের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন বিজয়ী সাদ এরশাদ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৯:৩৪ পিএম

রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে বিজয়ী রাহগীর আল মাহি সাদ ফলাফল ঘোষণার আজ দুপুরে পরাজিত আপন চাচাতো ভাই সাবেক সংসদ সদস্য হোসেন মকবুল শাহরিয়ার আসিফের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।
এসময় রংপুরের উন্নয়নে শাহরিয়ার আসিফকে সাথে নিয়ে কাজ করার ঘোষণা দেন সাদ এরশাদ।
আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এরশাদের পৈত্রিক নিবাস স্কাইভিউতে এই শুভেচ্ছা বিনিময় হয়। এরআগে নির্বাচন চলাকালীন সময়ে সাদ এরশাদ স্কাইভিউতে আসেননি। শাহরিয়ার আসিফও তার বড় আব্বার স্মৃতিবিজড়তি পল্্লী নিবাসে যাননি।
রংপুরের উপ-নির্বাচনে এরশাদ পরিবারের এই দুই সন্তান সাধারণ ভোটারদের আলোচনায় বেশ সাড়া ফেলেছিল। তবে শেষ পর্যন্ত ভোটযুদ্ধে জয়ের মালা সাদ এরশাদের গলায় যায়। এই নির্বাচনে এরশাদের ছোট ভাইয়ের ছেলে শাহরিয়ার আসিফ ছিলেন স্বতন্ত্র প্রার্থী। প্রতিদ্বন্দ্বীয় তিনি ১৪ হাজার ৯৮৪ ভোট পেয়ে তৃতীয় হন।
সাদ এরশাদ স্কাইভিউতে গিয়ে চাচাতো ভাই শাহরিয়ার আসিফের সাথে শুভেচ্ছা বিনিময় করার সময় সাদকে মিষ্টি খাইয়ে দেন আসিফ। দুই ভাই পাশাপাশি বসে হাসিমুখে কুশল বিনিময় করেন। পরে পরিবারের অন্য সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন সাদ এরশাদ।
এসময় সাদ এরশাদ বলেন, ’আসিফ আমার ভাই। আমাদের মধ্যে কোন দ্বিধা-দ্বন্দ্ব নেই। তিনি যদি জাতীয় পার্টিতে ফিরতে চান, আমরা তাকে ওয়েলকাম জানাবো। আমি রংপুরের উন্নয়নে তার সহযোগিতা চেয়েছি । তিনিও আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
এদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, নির্বাচনের পর ভোটের ফলাফল নিয়ে খুবই উদ্বিগ্ন ছিলেন আসিফ। কারণ নির্বাচনে স্থানীয় প্রার্থী হিসেবে আসিফ বেশ আলোচনায় ছিলেন। তার জয়রে ব্যাপারে সাধারণ ভোটার ও পরিবারের মধ্যে সবাই আশাবাদী ছিলেন। কিন্তু ভোটের ফলাফলে সাদ এরশাদের প্রতিদ্বন্দ্বীও হতে পারেনি আসিফ।
পরে সাদ বিএনপি প্রার্থী রিটা রহমানের বাসা নগরীর রাধাবল্লভে যাদু মিয়া ভবনে যান, সেখানে রিটা রহমানের সঙ্গে সাক্ষাৎ না পেলেও তার বাসার অন্যান্য সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর-৩


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ