Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাইজভান্ডারী ট্রাস্টের সেমিনারে বক্তারা মুসলমানদের সমৃদ্ধ হতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্টের সেমিনারে বক্তারা বলেছেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় মুসলমানদেরকে জ্ঞান-বিজ্ঞানে সমৃদ্ধ ও অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে হবে।

গত শনিবার নগরীর জেলা পরিষদ মিলনায়তনে জিয়াউল হক মাইজভা-ারীর ৩১তম ওরস উপলক্ষে ‘একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ ও মুসলিম উম্মাহ’ শীর্ষক সেমিনারে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।

চবি’র সাবেক ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, ঢাকা প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আবুল ফাতাহ মুহাম্মদ মহিউদ্দিন, চবি’র ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক মোহাম্মদ মুরশেদুল হক, ড. মোহাম্মদ খলিলুর রহমান প্রমুখ। সেমিনারে সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট্রের ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভা-ারীর বাণী পাঠ করেন ট্রাস্টের সচিব এ এন এম এ মোমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইজভান্ডারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ