Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাসিনোবিরোধী অভিযানের পরই ঢাকা ছাড়েন সম্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান শুরুর দু’একদিন পরই ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকা ছেড়ে আত্মগোপনে ছিলেন। এছাড়া আত্মগোপনে থাকতে তিনি বিভিন্ন পন্থা অবলম্বন করেছিলেন। গতকাল রোববার দুপুরে র‌্যাব সদর দফতরে এক সংবাদ সম্মলনে বেনজীর আহমেদ এসব কথা বলেন।

তিনি বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। এ দেশে সবাই সমান অধিকার ভোগ করবেন। আইন মেনে চলবেন। কেউ আইন অমান্য করলে বা বেআইনি কাজে লিপ্ত হলে তাকে শাস্তি পেতে হবে। সম্রাটের বিরুদ্ধে কী কী অভিযোগ-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা যেসব জায়গায় ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চালিয়েছি, সেসব জায়গা থেকে সম্রাটের নাম বারবার এসেছে। ক্যাসিনো পরিচালনার অভিযোগেই তাকে আটক করা হয়েছে। সম্রাটের সঙ্গে আরমান নামে একজনকে আটক করা হয়েছে, সেও এই ক্যাসিনোর সঙ্গে যুক্ত।

ক্যাসিনোর সঙ্গে আর কারা জড়িত জানতে চাওয়া হলে র‌্যাব ডিজি বলেন, আমরা অভিযান চালিয়ে ক্যাসিনো বন্ধ করেছি। ক্যাসিনোর সঙ্গে যারা সরাসরি জড়িত, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযান চলমান রয়েছে। তিনি আরও বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। চলমান অভিযান একটা বড় ধরনের কৌশল। এর সুফল জনগণ আগামীতেও উপভোগ করতে পারবে। তবে এই ধারা ধরে রাখতে হলে শুধু একটি ফোর্স নয়, আইনশৃঙ্খলা বাহিনীর সব ফোর্সকে একসঙ্গে কাজ করতে হবে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ