Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমকাল সম্পাদক প্রকাশকের বিরুদ্ধে মামলা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 দৈনিক সমকালের প্রকাশক একে আজাদ, ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি ও প্রতিবেদক জয়নাল আবেদীনের বিরুদ্ধে মানহানি মামলা করেছেন মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম যশোরের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খয়রাত হোসেন।
গত ১ অক্টোবর পত্রিকাটি ‘যশোরে ফের আলোচনায় শাহীন চাকলাদার’ শীর্ষক সংবাদে মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনকে জামায়াতের রোকন উল্লেখ করায় রোববার যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলা করা হয়।

মামলার বাদির বক্তব্য, আমি একজন বীর মুক্তিযোদ্ধা ও আ.লীগের প্রবীণ নেতা। আমাকে জামায়াতের রোকন বানানোর কারণে আমার মান-সম্মান ও রাজনৈতিক, সামাজিক মর্যাদা ক্ষুন্ন হয়েছে। এতে আমি ক্ষুব্ধ হয়ে মামলা করেছি।
আদালতের বিজ্ঞ বিচারক গৌতম মল্লিক অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে সমন জারির আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করে মামলার আইনজীবী গাজী আব্দুল কাদির জানান, সমকাল পত্রিকার প্রকাশক, ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে দন্ডবিধির ৫০০, ৫০১, ৫০২ ও ১০৯ ধারায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ