Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অসহায়দের কল্যাণে কাজ করুন -কুমিল্লায় অর্থমন্ত্রী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ এমপি নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেছেন, দরিদ্র অসহায়দের কল্যাণে কাজ করুন, চেয়ারম্যান মেম্বারদের মানুষের প্রতি আন্তরিক হতে হবে, অসহায় মানুষগুলো আগে আপনাদের কাছে ছুটে যায়, আপনারা তাদেরকে ভালোবেসে সহযোগিতা করবেন, মানুষের ঘরে ঘরে গিয়ে দেখুন কার ঘরে খাবার নেই।
খাবারের ব্যবস্থা করে দিন, কারণ এটি আপনাদের গুরু দায়িত্ব। গতকাল রোববার অর্থমন্ত্রী নাঙ্গলকোটের বিভিন্ন এলাকায় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার প্রতি বিশ্বাস ও আস্থা রেখে আমাকে অর্থমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। তাই আমি আপনাদের কাছে অনেক ঋণি। আপনাদের এ ঋণ কখনো শোধ করতে পারবো না। এ এলাকাতে মানুষদের দোকানপাট লুটপাট, খুন, খারাপি করা যাবে না, কারণ এই উপজেলাকে আরো সুন্দর করে সাজাবো, আপনারা আমাকে ভালোবাসেন, আমিও আপনাদেরকে ভালোবাসি।

দিনব্যাপী পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, জেলা আ.লীগের সহসভাপতি সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আ.লীগের সভাপতি রফিকুল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ, পৌর মেয়র আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নূরুল আফছার, চেয়ারম্যান সমিতির সভাপতি আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ