Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোচ ম্যারাডোনার ‘প্রথম’ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:১১ এএম

কোচ হিসেবে গত মাসে দায়িত্ব পাওয়ার পর জিমনাসিয়ার হয়ে প্রথম জয় পেলেন ম্যারাডোনা। আর্জেন্টিনায় জিমনাসিয়া লা প্লাতার কোচের দায়িত্ব নেওয়ার পর জয়ের দেখা পাচ্ছিলেন না ডিয়েগো ম্যারাডোনা। তার ওপর তলানির দল হওয়ায় নতুন ক্লাবের হয়ে অপেক্ষায় ছিলেন প্রথম জয়ের। অবশেষে জিমনাসিয়ার হয়ে জয়ের স্বাদ পেয়েছেন তিনি। শেষ মুহূর্তের দুই গোলে গোডোয় ক্রুসকে ৪-২ গোলে হারিয়েছে জিমনাসিয়া।
১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী ম্যারাডোনার ও তার দলের জন্য এই জয়টি ছিলো খুবই জরুরি। দায়িত্ব নেওয়ার পর তিনটি ম্যাচেই হার দেখেছেন। তার ওপর অবনমন বাঁচাতে এই জয়ের বিকল্প ছিল না। ২-২ গোলে সমতায় থাকার পর ৮৩ মিনিটে আয়ালা ও ৮৭ মিনিটে গার্সিয়ার গোলে জয় নিশ্চিত করেছে জিমনাসিয়া। অবশ্য প্রতিপক্ষ ক্রুস দুজন কম নিয়ে খেলছিল তখন।
এই জয় ভীষণভাবে উজ্জীবিত করছে ম্যারাডোনার দলকে। তলানি থেকে একধাপ উপরেও উঠেছে জিমনাসিয়া। ৯ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান ২৩। ৩ পয়েন্ট নিয়ে সবার নিচে পড়ে গেছে ক্রুস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ