Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

সিঙ্গাপুরে ৭শ’ কোটি টাকা সম্রাটের

দেশে ১০ সেক্টরে চাঁদাবাজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

ক্যাসিনো, টেন্ডারবাজিসহ নানা অভিযোগে গ্রেফতারকৃত যুবলীগ নেতা সম্রাটের অবৈধ আয়ের বিনিয়োগ ও উৎস সম্পর্কে নানা তথ্য বেরিয়ে আসছে। এরই মধ্যে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন সম্রাট। গত রাতে কারাগারে পাঠানো হলেও পর্যায়ক্রমে রিমান্ডে এনে অবৈধ অর্থ-অস্ত্রের উৎস, ক্যাসিনো চালানো, টেন্ডারবাজিসহ মদদদাতা ও নেপথ্যে জড়িতদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাকে। র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্রে এসব তথ্য জানা গেছে।
একটি সংস্থার একজন দায়িত্বশীল কর্মকর্তা দৈনিক ইনকিলাবকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিঙ্গাপুরে ৭০০ কোটি টাকার বিনিয়োগের বিষয়ে তথ্য দিয়েছেন সম্রাট। এছাড়া দেশে চাঁদাবাজি, টেন্ডারবাজি, বাড়ি-জমি দখল, বিচারের নামে চাঁদা আদায়, ফিল্মপাড়া নিয়ন্ত্রণ, হুন্ডি ব্যবসা, নিয়োগ বাণিজ্য, কমিটি বাণিজ্য ও বিরোধী দলের লোকজনকে দলে নেয়ার মাধ্যমে চাঁদা নেয়ার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন সম্রাট। অন্যীদকে রাজনৈতিক দলের নেতা, আমলা, আইন-শৃংখলা বাহিনীর দুর্নীতিবাজ কর্মকর্তার সাথে সখ্যতার বিষয়েও তথ্য দিয়েছেন তিনি। এসব তথ্য খতিয়ে দেখা হচ্ছে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।

 



 

Show all comments
  • দীনমজুর কহে ৭ অক্টোবর, ২০১৯, ৮:২৭ এএম says : 0
    ব্যাপক জিগ্বাসাবাদ করে তথ্যের ভিত্তিতে ব্যাবস্থা নিন।মাদক বানিজ্য ও,জূয়া ।এর চেয়েও খারাপ ঘুসবানিজ্য ।এর বিরুদ্ধে ও রুখে দাড়াতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ