Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভোলায় বাড়ির সামনে ডাচ্-বাংলার এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১১:২৬ এএম | আপডেট : ৩:৫৭ পিএম, ৭ অক্টোবর, ২০১৯

রোববার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা(৩৮)। সে ৪ সন্তানের জনক। তার ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট এর পাশাপাশি , বিকাশ, রকেট, সার, কীটনাশক ব্যাবসায়ী ছিলেন।
প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, রোববার রাতে এজেন্ট ও ব্যবসায়ী আলাউদ্দিন গলায় হাত ধরে আমার বাড়িতে দৌড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার সারা শরীরের রক্তমাখা ছিল। একপর্যায়ে আমি ডাক চিৎকার শুরু করলে তার স্ত্রীসহ ছেলে-মেয়ে ও স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেল যোগে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
মনপুরা সদর হাসপাতালের টি এইচ ও ডাঃ মাহমুদুর রহমান জানান, হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি, তবে জিজ্ঞাাদের জন্য ওই ব্যবসায়ীর কর্মচারী দিবাকর চন্দ্রকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে থানায় মামলা প্রক্রিয়াধীন । লাশের ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন