Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ফতুল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, আটক ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:৩২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ব্যবসায়ীর নাম মাহবুবুল হক বাবলু (৫০)। তিনি হাজীগঞ্জ এলাকার মৃত. জালাল উদ্দিনের ছেলে। সোমবার ভোররাতে ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই জুয়েল জানান, বাবলু হাজীগঞ্জ বাজারে টিভি ফ্রিজ মেরামতের ব্যবসার পাশাপাশি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দেয়ার ব্যবসা করতেন তিনি। জেনারেটরের ব্যবসার বিরোধে স্থানীয় সন্ত্রাসী আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরো কয়েকজন সোমবার ভোররাত ৩টায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এলোপাথারী পিটিয়ে বাবলুকে হত্যা করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা বাবলুকে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে রাকিব নামে একজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ