Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

বুয়েটের ২০১১ নাম্বার রুমে বসত মদের আসর

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:৪৫ পিএম

বুয়েটের মেধাবী শিক্ষার্থী ফাহাদকে যে রুমে ডেকে নিয়ে মারধর করা হয় সে রুমে নিয়মিত মদের আসর বসত। সরজমিনে পদক্ষীন করে এ সংক্রান্ত আলামত দেখতে পায় এ প্রতিবেদক।

রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে নিজ কক্ষ ২০১১ থেকে ডেকে ২০১১ তে নিয়ে মারধর করা হয় ফুয়াদকে। এতে নিহত হয় ও শিক্ষার্থী। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়,  রবিবার রাত আটটার দিকে হলের ২০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে যায় বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে রাত আড়াইটার দিকে হলের সিঁড়ির পাশে আবরারের দেহ পড়ে থাকতে দেখা যায়। পরে ডাক্তারকে খবর দিলে তিনি এসে তাকে মৃত ঘোষণা করেন।

মারধরের সময় ওই কক্ষে উপস্থিত ছিলেন বুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম বিটু। তিনি বলেন, আবরারকে শিবির সন্দেহে রাত আটটার দিকে হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে আনা হয়। সেখানে আমরা তার মোবাইলে ফেসবুক ও মেসেঞ্জার চেক করি। ফেসবুকে বিতর্কিত কিছু পেইজে তার লাইক দেয়ার প্রমাণ পাই।

সে কয়েকজনের সঙ্গে যোগাযোগও করেছে। শিবির সংশ্লিষ্টতার প্রমাণ পাই। এক পর্যায়ে আমি রুম থেকে বের হয়ে আসি। এরপর হয়তো তাকে মারধর করে থাকতে পারে। পরে রাত তিনটার দিকে শুনি আবরার মারা গেছে।

 



 

Show all comments
  • baschu ৭ অক্টোবর, ২০১৯, ১২:৫৯ পিএম says : 0
    ARAKMER MIRTU KAMMONA. AJANNO KHATHIN BICHAR HAWA UCHIT.
    Total Reply(0) Reply
  • Mahmud Farazi ৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম says : 0
    নিউজের আগা মাথা কিচ্ছু ঠিক নেই। কী খেয়ে নিউজটা লিখেছিল, সন্দেহ হচ্ছে। আর সম্পাদক সাহেব বোধহয় শিরোনাম দেখেই ফিট হয়ে সাবমিট করে দিয়েছেন।
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ৮ অক্টোবর, ২০১৯, ৪:৩৪ এএম says : 0
    Why Chatro league will justify if someone is shibir or not? Being shibir is not offense. In fact, being Chatro league is an offense.
    Total Reply(0) Reply
  • এস,এম,হাবিবুল্লাহ্ সিদ্দিকী ৮ অক্টোবর, ২০১৯, ১০:২৯ পিএম says : 0
    বিশ্বাস নষ্ট হয়ে গেল!
    Total Reply(0) Reply
  • এস,এম,হাবিবুল্লাহ্ সিদ্দিকী ৮ অক্টোবর, ২০১৯, ১০:২৫ পিএম says : 0
    বিশ্বাস নষ্ট হয়ে গেল!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুয়েট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ