Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চাঁদপুরে সিএনজি-পিকআপ ভ্যান সংঘর্ষে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:৪৯ পিএম

 

চাঁদপুর শহরে সিএনজি চালিত অটোরিক্স ও পিকআপ ভ্যানে মুখোমুখি সংঘর্ষে নাজমুল হাসান (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে শিশুর মা নাছিমা বেগম। সোমবার ভোরে মিশন রোড শাহী জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নামজমুল বরিশাল জেলার বেতাগী বরগুনা থানার বেতাগী খান বাড়ীর মো. আব্দুল কাদেরের ছেলে।

নিহত শিশুর দাদা চাঁন মিয়া বলেন, বরিশাল থেকে লঞ্চযোগে সোমবার ভোরে চাঁদপুর লঞ্চঘাটে এসে নামেন তারা। লঞ্চঘাট থেকে নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে সিএনজি চালিত অটোরিক্সায় উঠলে মিশন রোডের মাথায় এসে পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাজমুল গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিছুর রহমান মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ-ভ্যানটি থানায় আটক রেখেছে। শিশুর মাকে চিকিৎসা দেয়া হয়েছে। আইনী পক্রিয়া শেষে শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিএনজি-পিকআপ
আরও পড়ুন