Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

৩ দিন পর শীতলক্ষ্যা থেকে ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ২:২০ পিএম

নিখোঁজের তিন দিন পর স্কুল ছাত্র ইয়াছিনের (১৪) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ইয়াছিন স্থানীয় রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং সিদ্ধিরগঞ্জের আজীবপুর বাইন্নাপড়া এলাকার মোহম্মদ আলীর ছেলে।

এর আগে, শনিবার দুপুরে বন্ধুদের সাথে গোসল করতে নেমে বাল্কহেডের ধাক্কায় ডুবে গিয়ে নিখোঁজ হয় স্কুল ছাত্র ইয়াছিন।

পরিবারের লোকজন জানায়, শনিবার বেলা ১২টায় নদীতে বন্ধুদের সাথে সাঁতরে একটি চলমান বাল্কহেডে উঠতে গিয়ে ওই বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় ইয়াছিন।

এদিকে, নিখোঁজের পর উদ্ধার কাজ শুরু করা হয়েছে বলে আদমজী ফায়াস সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ শাহজাহান জানান। তবে পরিবারের লোকজন বলছে, নিখোঁজের ২৮ ঘন্টা পর ডুবুরি দল ইয়াছিনের সন্ধানে নদীতে নামে।

নিহত ইয়াছিনের ভাই মো. জীবন জানান, শনিবার দুপুর ১২টায় আমার ভাই নিখোঁজ হলেও ফায়ার সার্ভিসের ডুবুরি দল পরদিন বিকাল ৪টায় ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। তবে ২৪ ঘন্টা পার হয়ে যাওয়ায় তারা উদ্ধার কাজ চালাবে না জানিয়ে চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ