Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আবরার হত্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের দুই সদস্যের তদন্ত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৫:৪৫ পিএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দফতর সেলে জমা দেয়ার জন্য বলা হয়েছে।


সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

কমিটির সদস্যরা হলেন, কমিটির সদস্যরা হলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ইয়াজ আল রিয়াদ ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক আসিফ তালুকদার।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, বুয়েটে সাম্প্রতিক অনাকাঙ্ক্ষিত ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগ কখনো কোনো হত্যাকাণ্ডের রাজনীতি বিশ্বাস ও সমর্থন করে না। এতে ফাহাদের পরিবার ও সহপাঠীদের প্রতি সববেদনা জানানো হয়।

এ ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যও ছাত্রলীগের পক্ষ থেকে আহ্বান জানানো হয়।


 

Show all comments
  • Rustom ৭ অক্টোবর, ২০১৯, ৬:৩১ পিএম says : 0
    কয়লা ধুলে ময়লা যায় কি???
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ৮ অক্টোবর, ২০১৯, ৫:১৩ এএম says : 0
    Police and judiciary should declare Chatro League as a terrorist organization.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবরার হত্যা


আরও
আরও পড়ুন