Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৬:৩৭ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে পাথর বোঝাই ট্রাকচাপায় জাহান কামালী(২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।গতকাল  সোমবার (০৭.১০.১৯) দুপুর পৌনে তিনটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গয়নাঘাট নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত জাহান কামালী জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ কামালীর ছেলে। নিহত জাহান তার পিতা মাতার একমাত্র সন্তান বলে জানা গেছে। তারা দীর্ঘ দিন ধরে উপজেলার তাজপুর দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করে আসছিলেন।

তাজপুর ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সোমবার পৌনে তিনটার দিকে ঢাকাগামী পাথরবোঝাই একটি অজ্ঞাতনামা ট্রাক তাজপুরগামী মোটরসাইকেল আরোহী জাহান মিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ফায়ার ব্রিগেড সদস্য ওসমানীনগর থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাহানের লাশ উদ্ধার করে শেরপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

নিহত জাহানের মামা ফয়েজ আহমদ জানান, ময়না তদন্ত ছাড়াই জেলা প্রশাসকের অনুমতি নিয়ে তাদের ভাগ্নের লাশ দাফনের চেষ্ঠা করছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ