Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুরনো জাহাজ কাটার সময় লোহার পাত পড়ে শ্রমিকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৯:০৩ পিএম

চট্টগ্রামশিপ ব্রেকিং ইয়ার্ডে পুরনো জাহাজ কাটার সময় মাথায় লোহার পাত পড়ে রবিউল ইসলাম (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আলাউদ্দিন তালুকদার এ তথ্য জানিয়েছেন।

নিহত রবিউল জামালপুর জেলার ইসলামপুর গ্রামের বাসিন্দা হায়াত ফকিরের ছেলে। রবিবার (৬ অক্টোবর) সীতাকুণ্ডের একটি শিপ ইয়ার্ডে মাথায় লোহার পাত পড়ে গুরুতর আহত হন তিনি।
এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলা ট্রিবিউনকে জানান, রাতে গুরুতর আহতাবস্থায় রবিউলকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

এ সম্পর্কে জানতে চাইলে সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ বলেন, ‘ইয়ার্ডে পুরনো জাহাজ কাটার সময় একটি লোহার পাত রবিউলের মাথায় পড়ে। এতে রবিউল গুরুতর আহন হন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরনো জাহাজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ