Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড. মোশাররফকে দাউদকান্দির নতুন বিএনপি কমিটির শুভেচ্ছা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ও পৌর বিএনপির নবগঠিত কমিটি গত রোববার দাউদকান্দি উপজেলা সদরে সাবেক মন্ত্রী বিএনিপর স্থায়ী কমিটির সদস্য কুমিল্লা-১ আসন থেকে ৪ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনর বাস ভবনে ড. খন্দকার মোশাররফ হোসেন ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেনকে ফুলের শুভেচ্ছা জানালেন।

পরে ড. খন্দকার মোশররফ হোসেন ও ড. খন্দকার মারুফ হোসেন কমিটির নেতৃবৃন্দদের ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটির সভাপতি একেএম শামছুল হক, সি.সহ-সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো.আবুল হাশেম চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আরিফ মাহামুদ, পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার, সহ-সভাপতি মো.মোস্তক সরকার, সাধারণ সম্পাদক নূরুল আমিন নাঈম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব হোসেন হিরণ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউসার আলম সরকার, খন্দকার বিল্লাল হোসেন সুমন, কুমিল্লা জেলা যুবদল সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া ও দাউদকান্দি স্বেচ্ছাসেবক দল সভাপতি মো.কামরুজ্জমান ফকির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ