Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

পূজা মন্ডপ থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৯:১৬ পিএম

চট্টগ্রামের রাউজানে পূজা মন্ডপ থেকে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। নিহত যুবকের নাম জয়ব্রত ধর (২৩)। সে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বণিক পাড়া এলাকার লক্ষীকান্ত ধরের পূত্র। আহতরা হলেন রাজিব ধরে (২৩) ও জনি ধরে (২২)। জানাগেছে, (৭-অক্টোবর) সোমবার ভোরে উপজেলার সুলতানপুর এলাকার একটি স্কুলের সামনে মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সংঘর্ষে গুরুতর আহত হয় ৩ জন। আহত অবস্থায় তাঁদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জয়ব্রত ধর মারা যায়। অপর দুই জন (চমক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
এবিষয়ে পৌরসভার কাউন্সিলর জানে আলম (জনি) বলেন, তারা পূজা মন্ডপ থেকে মোটরসাইকেল করে বাড়ি আসার পথে সড়ক দুর্ঘটনার শিকার হলে আহত অবস্থায় তাঁদের হাসপাতালে নেওয়ার পথে এক জনের মৃত্যু হয়। অন্য দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

Show all comments
  • সালসাবীল ৮ অক্টোবর, ২০১৯, ১২:০৬ এএম says : 0
    পূজা মন্ডপ থেকে সোজা জাহান্নামে চলে গেছে। এখন বুঝবে মজা কাহাকে বলে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ