Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দুই স্থানে মাদকদ্রব্যসহ আটক ৬

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা, ২২৫ পিস ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা। উল্লাপাড়া মডেল থানা জানা যায়, গত বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা তাদের সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের শ্যামলীপাড়া মহল্লার হবিবর রহমানের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া পৌর শহরের শ্যামলীপাড়া মহল্লার আনসার আলীর ছেলে মেহেদী হাসান মিলন, আব্দুল মতিন এবং ইউসুফ আলীর ছেলে নূর ইসলাম এরা দীর্ঘদিন মাদক বিক্রির সাথে জড়িত। এদের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা, শ্রীনগরে পৃথক স্থান থেকে ১৭০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বরিব্বর খোলা থেকে শাহিন খান (৪০)-কে ৫৯ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। অপর ঘটনায় বেজগাঁও বাসস্ট্যান্ড থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী সায়েম ও ডিস সুমনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদক আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন