Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

অস্ত্র ও গুলিসহ ২ ডাকাত আটক

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে একটি দেশীয় তৈরি শাটার গান ও ৫ রাউন্ড গুলিসহ ২ ডাকাতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ। বুধবার গভীর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজের উত্তর পাশে বালুকোল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোÑ কামারখন্দ উপজেলার মধ্যভদ্রঘাট গ্রামের মৃত বাছের আলী শেখের ছেলে ইমরান হোসেন ওরফে মহানবী (৩৬), একই এলাকার কারিগরপাড়া গ্রামের বেলাল হোসেনর ছেলে সাইদুল ইসলাম (২৮)। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ৭/৮ জন সংঘবদ্ধ ডাকাতদল। এ সময় মহাসড়কে টহলরত ডিবি পুলিশ অভিযান চালিয়ে ওই দুই ডাকাতকে আটক করে। আটক ডাকাত সাইদুল ইসলামের বিরুদ্ধে ৩টি ও ইমরান হোসেনের বিরুদ্ধে ৪টি ডাকাতি এবং ছিনতাইয়ের মামলা রয়েছে।
শাটারগানসহ যুবক আটক
সিরাজগঞ্জের বেলকুচিতে শাটারগানসহ আব্দুর রহমান মোল্লা (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। বুধবার গভীর রাতে পুলিশ উপজেলার খাস সোনামুখী উচ্চ বিদ্যালয়ের কাছে অভিযান চালিয়ে তাকে আটক করে। সে উপজেলার মেঘুল্লা গ্রামের মৃত আব্দুস সাত্তার মোল্লার ছেলে। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতির জন্য ডাকাতদল সমবেত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে খাস সোনামুখী উচ্চ বিদ্যালয়ের কাছে অভিযান চালানো হয়। ডাকাতদল সমবেত হওয়ার আগেই আব্দুর রহমানকে একটি শাটারগানসহ আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ