Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কারিগরি ও মাদরাসা শিক্ষা সচিবকে বগুড়া জমিয়াতুল মোদার্রেছীনের শুভেচ্ছা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:৪২ এএম


 কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মুনশী শাহাবুদ্দিন আহম্মেদ এখন বগুড়ায়। তিনি রাজশাহী নাটোর ও বগুড়ায় ৩ দিনের এক সরকারি সরকারি সফরের অংশ হিসেবে এখন বগুড়ায় অবস্থান করছেন।
গত রোববার তিনি বিকেলে বিমান যোগে রাজশাহীস্থ শাহ মখদুম বিমান বন্দরে অবতরণ করে সড়ক পথে নাটোরে এসে নাটোর সার্কিট হাউসে রাত্রী যাপন করেন। গতকাল সোমবার তিনি নাটোর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ পরিদর্শন করে বগুড়ায় আসেন। এরপর তিনি বগুড়া সরকারি পলিটেকনিক ও ভোকেশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে তিনি বগুড়া সার্কিট হাউসে এসে পৌছলে বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বগুড়া জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেনের নেতৃত্বে ওই দপ্তরের কর্মকর্তারা ছাড়াও জেলা ও উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তারাও তাকে বিপুলভাবে সংবর্ধিত করেন। বগুড়া জেলা প্রশাসক জনাব ফয়েজ আহম্মেদসহ জেলা প্রশাসনের কর্মকর্তারাও এসময় সার্কিট হাউজে উপস্থিত ছিলেন।
এ সময় জমিয়াতুল মোদার্রেছীন বগুড়ার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাপতি মাও. আব্দুল হাই বারী, জেলা সেক্রেটারি মাও. রাগেব হাসান ওসমানি, সিনিয়র সহ-সভাপতি মাও. শহীদুল ইসলাম, সহ-সভাপতি মাও. হাফিজুর রহমান, মাও. রেজাউল বারী বাবলু, মাও. এবিএম হাফিজুর রহমান, মাও. আবু বক্কর ছিদ্দিক, মাও. আব্দুল মান্নান,মাও. আবদুস শাকুর, সোহেল রানা, অধ্যাপক রুহুল আমিন প্রমুখ।
কারিগরি ও মাদরাসা বোর্ডের সচিব আজ বগুড়ায় অবস্থিত জাতীয় কম্পিউটার ও গবেষণা প্রতিষ্ঠান নেকটার পরিদর্শন করবেন। পরে তিনি সড়ক পথে রাজশাহী হয়ে বিমানযোগে ঢাকায় ফিরবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ