Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বুয়েট উপাচার্য অসুস্থ বললেনই ক্যাম্পাসে দেখা যায়নি: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৪:০৯ পিএম

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পর এখন পর্যন্ত ক্যাম্পাসে দেখা যায়নি উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামকে। সোমবার থেকেই তাকে খুঁজে পাচ্ছেন না শিক্ষার্থীরা। এ নিয়েই তীব্র সমালোচনার ঝড় উঠেছে। এমতাবস্থায় ভিসির অবস্থান জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের জানিয়েছেন, বুয়েটের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম অসুস্থ বলে এখনও শিক্ষার্থীদের কাছে যাননি, তবে তিনি যাবেন।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতাসীন দলে অনেকেই ঢুকে পড়ে। এখানে দেখার বিষয়ে এক্ষেত্রে আমাদের ভূমিকা কী। আওয়ামী লীগে অপকর্ম করে কেউ পার পায় না, পাবেও না। বিএনপির সময় অপকর্মের বিরুদ্ধে কোনো প্রশাসনিক বা দলীয় ব্যবস্থা ছিলো না। কিন্তু আওয়ামী লীগ সব অপকর্মের বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।



 

Show all comments
  • zasim uddin ৮ অক্টোবর, ২০১৯, ১১:৫৮ পিএম says : 0
    জনাব কাদের সোহেব কি এখন নিজের মন্ত্রনালয় ছেড়ে বুয়েটের ভিসির প্রেস সচিব এর দায়িত্ব পালন করছেন।
    Total Reply(0) Reply
  • Jahangir ৮ অক্টোবর, ২০১৯, ৮:৪৯ পিএম says : 0
    The man who is big is big leader
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ