Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শুরু হলো হৃত্বিক রোশনের ‘কৃষ ফোর’-এর শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৬:৫৩ পিএম

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন একের পর এক হিট, সুপার হিট সিনেমা উপহার দিয়েই যাচ্ছেন ভক্তদের। এই অভিনেতার ‘সুপার থার্টি’ মুক্তির পর পরই মুক্তি পেল ‘ওয়ার’। ‘সুপার থার্টি’র মতো অভিনেতার ‘ওয়ার’ও দর্শকদের পছন্দের শীর্ষে অবস্থান করছে। ইতোমধ্যেই সিনেমাটি বক্স অফিসে তুলেছে তুফান।

এ অবস্থায় অভিনেতার কাছ থেকে ঘোষণা এলো তার আগামী পজেক্টের! এরইমধ্যে হৃত্বিকের পরের সিনেমা ‘কৃষ ফোর’-এর শুটিং আরম্ভ হয়েছে। বাবা রাকেজশ রোশনের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করছেন হৃত্বিক।

জানা যায় হৃত্বিক অভিনীত এই ছবিটি আগেরগুলির তুলনায় আরও জমকালোভাবে তৈরি হবে। এখানে কৃষের শত্রু সংখ্যাও বাড়ানো হবে। আর তার সঙ্গে থাকবে ঝকঝকে ভিএফএক্স। তাই ‘কৃষ ফোর’-এ হৃতিকের ভাগ্য আরও কতটা খুলে যায়, সেটাই এখন দেখার পালা।

উল্লেখ্য, গত বছরই এই ছবির ঘোষণা করেছিলেন পরিচালক রাকেশ রোশন। কিন্তু তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়। থ্রোট ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে রাকেশের। এরপর বছর খানেক চিকিৎসা চলে তার। এবার পুরোপুরি সুস্থ হয়ে কাজে ফিরলেন রাকেশ। তাই শুরু হলো ‘কৃষ ফোর’-এর শুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ