Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কামব্যাক ছবি নিয়ে চিন্তায় আছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৭:১৯ পিএম

দীর্ঘদিন নতুন কোনো সিনেমার শুটিংয়ে দেখা যায় না বলিউড বাদশা শাহরুখ খানকে। কিন্তু গুজব রটেছে একাধিক বার। অভিনেতা নাকি কিছু দিনের মধ্যেই তার পরবর্তী সিনেমার কাজে ব্যস্ত হতে যাচ্ছে! এ নিয়ে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে মজা করে বলিউড বাদশা লিখেছিলেন ‘জেনে খুশি হলাম যে সবাই বলছে আমি নাকি চুপি চুপি বেশ কয়েকটি ছবিতে সই করেছি। অথচ এসব কথা আমি নিজেই জানি না।’

এ অবস্থায় আবারও গুজব রয়েছে অভিনেতার ফিরে আসা সম্পর্কে। অবশ্য এই গুজবের কারণেও রয়েছে। কয়েকদিন আগে শাহরুখের স্ত্রী গৌরী খান যে নিজেই জানিয়েছিলেন স্বামীর ফিরে আসা সম্পর্কে। গৌরী জানিয়েছিলেন, খুব শিগগিরই শাহরুখ অভিনয়ে ফিরবেন।

সম্প্রতি শাহরুখও মুখ খুলেছেন নিজের কাম ব্যাক ছবি সম্পর্কে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানে তাকে তার পরবর্তী ছবি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি কোন ছবি দিয়ে ফিরব, তা নিয়েই চিন্তা ভাবনা করছি। দুই তিনটা ছবি চিত্রনাট্য পড়েছি। আমি আমার পরবর্তী ছবির কথা নিজেই সবাইকে জানাব।’

এর সঙ্গে কিছুটা মজা করে কিং খান বলেন, ‘ততদিন যত গুজব চলছে চলতে দিন।’

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ ‘কিল বিল’-এর রিমেকে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন। যে ছবির পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ। যদিও শাহরুখ বা ছবির নির্মাতারা এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন