Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জের মদিনা মার্কেটে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মদিনা মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দোকান মালিকরা দাবি করেন তাদের প্রায় অর্ধ-কোটি টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।
সরেজমিনের জানা যায়, গতকাল মঙ্গলবার ভোর রাত প্রায় সাড়ে ৩টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রথমে কাপড় দোকানে আগুন লাগার পর এক এক করে দাউ দাউ করে হালিমের নারিকেল দোকান, জসিমের গ্রেজ দোকান, সুমনের মুদি দোকান, সুমন শীলের সেলুন দোকান, রবিউল হকের মুদি দোকান, জাহাঙ্গীরের সাইকেল পার্স, ইলেক্ট্রনিক্স দোকান, লাইব্রেরিসহ ৮টি দোকান ফুটে ছাই হয়ে যায়। স্থানীয়রা কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিস এতে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। নোয়াখালী জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ক্ষতিগ্রস্থ মার্কেট পরিদর্শন করে এবং ক্ষতিগ্রস্থ প্রতি দোকানের মালিকদেরকে ১০হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন