Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

সাহেদার চিকিৎসায় সাহায্যের আবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

সাহেদা আক্তারের (২৮) দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। সে মৃত্যুর পথ যাত্রী। তাকে বাঁচাতে হলে কিডনি প্রতিস্থাপনের নির্দেশনা দিয়েছেন চিকিৎকরা। এজন্য প্রয়োজন ২৮ লাখ টাকা। কিন্তু দরিদ্র স্বামীর আর্থিক স্বচ্ছলতা না থাকায় তার জীবন সংকটাপন্ন।
এছাড়াও তার হার্ট ও লিভারেও সমস্যা দেখা দিয়েছে। সে ফেনীর ফুলগাজী উপজেলার ধলিয়া গ্রামের মো. এনামুল হকের স্ত্রী ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া গ্রামের জালাল আহাম্মদের কন্যা। গত ২০০৮ সালে ২৬ নভেম্বর তার প্রথম সন্তান ভুমিষ্ট হওয়ার পর সে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শ মোতাবেক ঢাকার লাল মাটিয়া মিলেনিয়াম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা জানায় তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। বর্তমানে সে ফেনীর ডায়েবেটিস হাসপাতালের কিডনী বিশেষজ্ঞ ডা. মো. নুরুন নবীর তত্তবাবধানে চিকিৎসাধীন। একদিন পরপর ডায়ালাইসিস করতে খরছ হয় ৪ হাজার টাকা। প্রায় বছর ১১ বছর ধরে চলছে তার চিকিৎসা। চিকিৎসায় খরচ চালিয়ে পরিবারটি আজ সবদিক দিয়েই অসহায় ও নিঃস্ব। সাহেদার এক ছেলে এক মেয়ে। স্বামী এনামুল হক নিম্ন আয়ের মানুষ। স্ত্রীর চিকিৎসায় খরচ যোগাতে তিনি দিশেহারা। ইতেমধ্যে সহায় সম্মল বিক্রি করে প্রায় ২০ লাখ টাকা চিকিৎসা বাবদ খরচ করেছে স্বামী। আর্থিক অস্বচ্ছলতায় এত টাকা যোগাড় করা তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়ে স্বামী মো. এনামুল হক সমাজের হৃদয়বান, বিত্তবান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে স্ত্রীর চিকিৎসায় আর্থিক সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. এনামুল হক,
হিসাব নং ০২০০০০৯২৬০৪৭০
অগ্রনী ব্যাংক
ছাগলনাইয়া শাখা, ফেনী।
মোবাইল ০১৮১৯৮৩০০৮৩ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন