Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছে উন্নয়ন ও সুশাসন

নূরুন্নবী চৌধুরী শাওন এমপি

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন ও সুশাসন। তাই বঙ্গবন্ধুর এ ঋণ কোনদিন শোধ করার মতো নয়। শতাব্দির সেরা বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা চালাচ্ছেন। বিশ্বের বুকে বাংলাদেশ শুধু উন্নয়নের রোল মডেল নয়, একটি মানবিক রাষ্ট্র হিসেবেও প্রশংসিত। গতকাল মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন ও আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির যৌথ সভায় বক্তব্যকালে এমপি শাওন এসব কথা বলেন।
লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমান, আব্দুর রাজ্জাক পঞ্চায়েত, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, সাংগঠনিক সম্পাদক শাহজামাল দুলাল, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, আক্তার হোসেন, গোলাম মোস্তফা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন