Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

‘পাইপ লাইনে গ্যাস নয় প্রয়োজনে বাংলার মানুষের রক্ত যাবে’

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 পাইপ লাইনে গ্যাস যাবে না, প্রয়োজনে বাংলার মানুষের রক্ত যাবে। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের হোটেলপট্টিস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে জেলা জাগপা আয়োজিত কর্মী সমাবেশে এমন হুশিয়ারি দিলেন জাগপা কেন্দ্রীয় সহ-সভাপতি ও দলের মুখপাত্র প্রকৌশলী আল-রাশেদ প্রধান।

তিনি অবিলম্বে ভারতের সঙ্গে সকল দেশ বিরোধী চুক্তি বাতিল, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও রায় বাতিল করে দেশে প্রত্যাবর্তনসহ নিরপেক্ষ সরকারের অধীনে মধ্যবর্তী নির্বাচনের দাবি জানিয়ে তিনি হাসিনার সরকারকে হুশিয়ারি দেন।

বগুড়া জেলা জাগপার আহ্বায়ক ও কেন্দ্রীয় শিক্ষা-ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট এর সভাপতিত্বে ও সদস্য সচিব মুঞ্জুরুল কাদির তুহিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন প্রধান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক শেখ জামাল উদ্দিন, বক্তব্য রাখেন জেলা জাগপার যুগ্ম-আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, শফিকুল ইসলাম মোহন, জেলা জাগপা নেতা ইমারুল ইসলাম, দেলদার হোসেন নান্টু প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রক্ত

২৯ জানুয়ারি, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ